Samsung A10 Price in Bangladesh | Review

SHARE:

Samsung Mobile Price in Bangladesh . We are discuss Samsung galaxy a10 full specification. Samsung Galaxy A10 Price in Bangladesh. Posted in Samsung. 2 GB RAM. 6.2" Display. 13 MP Camera. 3400 mAh Battery. Samsung Galaxy A10 comes with

Samsung A10 Price in Bangladesh

Samsung A10 Price in Bangladesh
Samsung Galaxy A সিরিজ ডিভাইসগুলির সাথে অবিচ্ছিন্নভাবে বাজারে বয়ে চলেছে, যা সস্তা প্রবেশের স্তর থেকে মাঝারি স্তরের ফোনগুলিতে ছড়িয়ে পড়ে। সর্বোপরি, Galaxy A10 সিরিজের ভাইবোনদের তুলনায় সর্বাধিক জলযুক্ত স্পেস নিয়ে আসে এবং এটি সস্তারতমও।

Galaxy A10 বাজারে আনা হয়েছিল। পাকিস্তানে 21,500 (প্রায় 130 ডলার) এবং এটি বর্তমানে লাল, নীল এবং কালো রঙে উপলভ্য।

ফোনটিতে 2 GB র‌্যাম এবং 32 GB প্রসারণযোগ্য অভ্যন্তরীণ স্টোরেজ সহ একটি এক্সিনোস 7884 চিপসেট সরবরাহ করা হয়েছে একটি 13 MP একক ক্যামেরা পিছনে বসে এবং সামনে একটি 5 MP ক্যামেরা স্থাপন করা হয়। ফোনের পাওয়ার উত্সটি 3400 mAh ব্যাটারি।

সম্প্রতি চালু হওয়া হুয়াওয়ে ওয়াই 6 প্রাইম 2019 (পর্যালোচনা) ঠিক একই দামের ট্যাগের সাথে একই ধরণের প্রস্তাব দেয় যখন Galaxy A10 এর মূল্যে একটি ট্রিপল ক্যামেরা এবং 3 GB অফার দিয়ে বাজেট বিভাগে গেমটি শীর্ষে ফেলেছে।

তাহলে কি Samsung Galaxy A10 এত ভিড়ের স্মার্টফোন বাজারে তার চিহ্ন ছেড়ে দিতে সক্ষম হবে? আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু জানতে এখানে আমাদের ফোনের রিয়েল-লাইফ পর্যালোচনা দেওয়া হয়েছে।

যদি A10 আপনার জন্য মূল্য ট্যাগ না হয় তবে আপনি আমাদের রিভিউগুলি A20 , A30 , A50 , A70  পড়তে পারেন। 

ব্রিফ স্পেস: 

প্রদর্শন:  6.2 ইঞ্চি
রেজোলিউশন:  720 × 1520 পিক্সেল
চিপসেট:  এক্সিনোস 7884 (14 এনএম)
র‌্যাম / রম:  2 জিবি / 32 জিবি
রিয়ার ক্যামেরা:  13 এমপি
সামনের ক্যামেরা:  5 এমপি
ব্যাটারি:  3400 এমএএইচ
সম্পূর্ণ চশমা



নকশা:

আমাদের পর্যালোচনা ইউনিটটি লাল ছিল এবং এটি এমন এক ধরণের রঙ যা আপনি এটি আপনার হাতে ধরার সাথে সাথে একটি বিবৃতি দেয়। এটি উজ্জ্বল এবং প্রাণবন্ত তবে আপনি যদি আরও সূক্ষ্ম রঙ পছন্দ করেন তবে আপনি কালো এবং নীল রঙের বিকল্পগুলি থেকেও বেছে নিতে পারেন।


ফোনটি সম্পূর্ণরূপে প্লাস্টিকের তৈরি এবং একটি চকচকে ফিনিস রয়েছে। এটি একটি ইউনিবিডি ডিজাইন তাই ফ্রেমটি প্রতিস্থাপন করে পিছনের অংশটি ফোনের পাশেও প্রসারিত। চেহারাতে এটি কেবল উজ্জ্বল এবং সাহসী নয়, আরামদায়ক এবং কার্যকরও।

পিছনে, একটি LED ফ্ল্যাশ সহ একটি সিঙ্গল ক্যামেরা সেট আপ করা হয় বাম কোণার উপরের দিকে বামদিকে নীচে বাম দিকে আপনি স্পিকারের জন্য একটি ক্ষুদ্র উদ্বোধন খুঁজে পেতে পারেন। আমরা Galaxy A10-তে স্পিকারের স্থান পছন্দ করি না কারণ আপনি যদি আপনার ফোনে কোনও সমতল পৃষ্ঠে রাখার সময় কিছু খেলেন তবে শব্দটি নিচে নেমে আসে।

স্যামসুং গ্যালাক্সি 10 এস- তে একটি বিশাল ব্যাটারি এবং 10 এর চেয়ে ভাল ক্যামেরা রয়েছে
ডানদিকে, আপনি ভলিউম রকার এবং পাওয়ার কীটি পাবেন। ভলিউম কী এর উচ্চ অবস্থান নির্ধারণের জন্য আপনাকে এটি থামিয়ে দিতে আপনার থাম্ব প্রসারিত করতে বাধ্য করে। পাওয়ার কীটি অবশ্য যথাযথভাবে স্থাপন করা হয়েছে এবং জাতীয় কোনও সমস্যা হয় না।

বাম দিকে, আপনি একটি সিম কার্ড ট্রে পাবেন যাতে তিনটি স্লট রয়েছে ; সিম কার্ডের জন্য দুটি এবং কৃতজ্ঞতার সাথে ফোনের স্টোরেজ 1 TB পর্যন্ত বাড়ানোর জন্য একটি উত্সর্গীকৃত MicroSD স্লট।



ডিভাইসের নীচে একটি মাইক্রো ইউএসবি চার্জিং পোর্টের সাথে মূল মাইক্রোফোন এবং একটি 3.5 mm হেডফোন জ্যাক পেয়েছে। একটি গৌণ গোলমাল বাতিল মাইক্রোফোনও ফোনে অন্তর্ভুক্ত।

আনুষঙ্গিক ডিজাইনের কারণে Galaxy A10 পুরোপুরি হাতে বসে আছে তবে চকচকে ফিনিসটির কারণে খুব তাড়াতাড়ি হাস্যকর এবং নোংরা হয়ে যায় তাই আপনি যদি কোনও সুরক্ষামূলক কভার ছাড়াই ফোনটি ধরছেন তবে আপনি হাতের কাছে একটি পরিষ্কারের কাপড় রাখতে পারেন।

নকশা যতদূর যায়, Galaxy A10 সত্যিই এতে করা প্রচেষ্টাটি প্রদর্শন করে। চকচকে ফিনিসটি প্রিমিয়াম দেখায় এবং হুয়াওয়ে ওয়াই 6 প্রাইম (পর্যালোচনা)  আমরা যা দেখেছি তার চেয়ে স্পষ্টতই এটি ভাল। যেহেতু এটি একটি ইউনিবিডি ফোন, হ্যান্ডসেটের পক্ষগুলিও টেকনো ক্যামন আই 4 (পর্যালোচনা) এর সাথে আমরা যা দেখেছিলাম তেমন বিশাল দেখা যায় না।

এখানে আপনি Galaxy A10 এবং টেনো ক্যামন আই 4 এর মধ্যে তুলনা খুঁজে পেতে পারেন।




samsung a10

প্রদর্শন:

Galaxy A10 একটি 6.2 ইঞ্চি TFT IPS ডিসপ্লে প্যাক করে, যার রেজোলিউশন 720 × 1520 পিক্সেল রয়েছে। এটি আধুনিক 19: 9 টি অনুপাতের সাথে আসে যা ফোনটি লম্বা করে তোলে এবং খুব বেশি প্রশস্ত নয়। এটির সাথে সাথে এটি বডি রেশিওতে ৮১..6% স্ক্রিনকে দুলিয়ে রাখে।


স্যামসুং এটিকে ইনফিনিটি-ভি ডিসপ্লে বলেছে কারণ ফোনের শীর্ষে খাঁজটি "ভি" বর্ণের সাথে সাদৃশ্যপূর্ণ। ওপ্পো এফ 9 (পর্যালোচনা) আসলে এমন এক ডিভাইস ছিল যা এই ক্ষুদ্রতম খাঁজ ট্রেন্ড শুরু করেছিল তবে তারা এটিকে জলরোধী খাঁজ বলে।

পার্শ্ব এবং উপরের বেজেল উভয়ই বেশ ন্যূনতম এবং দেখার অভিজ্ঞতায় কোনও অনুপ্রবেশ ঘটায় না। চিবুকটি বেজেলগুলির চেয়ে কিছুটা বড় তবে এমন এক পর্যায়ে নয় যেখানে আমরা টেকনো ক্যামন আই 4-তে অভিজ্ঞতার মতো অবিচ্ছিন্ন দেখতে শুরু করি।

প্রদর্শনটি একটি দুর্দান্ত কাজ করে এবং সর্বাধিক ক্র্যাঙ্ক করা হলে অত্যন্ত উজ্জ্বল হতে পারে। এটিতে "অভিযোজিত ডিসপ্লে" অন্তর্ভুক্ত যা আপনার চারপাশের আলোক পরিমাণের সাথে স্ক্রিনটিকে কমিয়ে দেয় বা উজ্জ্বল করে। এটি অভ্যন্তরীণ এবং বহিরঙ্গন উভয় পরিস্থিতিতেই ডিসপ্লে উজ্জ্বলতাকে উপরে বা নীচে টানতে পুরোপুরি কাজ করে।

সামগ্রিক দেখার অভিজ্ঞতা কখনই আপস করা হয় না এবং দুর্দান্ত রঙের পুনরুত্পাদন এবং উচ্চ উজ্জ্বলতার স্তরের জন্য ধন্যবাদ, আপনি সহজেই ফোনের মাধ্যমে ব্রাউজ করতে পারেন, আপনার পাঠ্যগুলি পড়তে পারেন, আপনার বন্ধুদের ইমেল করতে পারেন বা ফোনে যা খুশি তা করতে পারেন এমনকি সরাসরি সূর্যের আলোতেও





সফটওয়্যার:

গ্যালাক্সি 10 অ্যান্ড্রয়েড পাইতে স্যামসাংয়ের নিজস্ব সফটওয়্যার ওয়ান ইউআই সংস্করণ 1.1 দিয়ে চলে। ওয়ান ইউআই ' সংস্থাটির সর্বাধিক পরিশোধিত ওএস এবং হুয়াওয়ের অ্যান্ড্রয়েড পাই ভিত্তিক ইএমইউআইয়ের বিপরীতে, এটি প্রচুর পরিমাণে ব্লাটওয়্যার নিয়ে আসে না, বরং এটি খুব সীমিত সংখ্যক প্রাক-ইনস্টলড অ্যাপ্লিকেশন রয়েছে।


ওএস সাদা নমনীয় ইন্টারফেস ব্যবহার করে যা স্টক অ্যান্ড্রয়েডের সাথে অনেকটা সাদৃশ্যপূর্ণ। আমরা গ্যালাক্সি জে 6+ (রিভিউ) এর আগে যা দেখেছি তার চেয়ে কেবল ইউআই এর স্টাইলই বাড়ানো হয়নি, তবে এটি যথেষ্ট পরিমাণে পদার্থও উপস্থাপন করে এবং বর্তমানে বাজারের যে কোনও নির্মাতার একমাত্র তৃতীয় পক্ষের ওএস যা একহাত জন্য অনুকূলিত হয়েছে ব্যবহার করুন।



একটি গেম মোড ফোনে ইনস্টল করা হয় এবং বিজ্ঞপ্তি পরিচালনার সাথে সম্পর্কিত অনেকগুলি বিকল্প রয়েছে। তবে এটি নিছক একটি ছদ্মবেশ এবং ডিভাইসের গেমিং পারফরম্যান্সে কোনও প্রভাব ফেলবে না। গেম লঞ্চে ধ্রুব বিজ্ঞাপনগুলি রয়েছে যা খুব বিরক্তিকর।


ডিসপ্লে সেটিংসে একটি নাইট মোড অন্তর্ভুক্ত রয়েছে। এটি ইউআইতে একটি সিস্টেম-প্রশস্ত কালো রঙকে প্ররোচিত করে তাই রাতে আপনার ফোন ব্যবহার করা সহজ হয়ে যায় এবং এটি আপনার চোখকে খুব বেশি চাপ দেয় না। তবে, যদি আপনার দিবালোকের সময় রাতের মোড চালু থাকে তবে আপনি পর্দায় ছোটখাটো লেখা পড়তে অসুবিধা পেতে পারেন।





পারফরম্যান্স এবং ব্যাটারি:

Samsung Galaxy A10 একটি এক্সিনোস 7884 চিপসেটের সাথে আসে যা 2 GB ্যাম এবং 32 GB অভ্যন্তরীণ স্টোরেজকে যুক্ত করে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে 512 গিগাবাইট পর্যন্ত বাড়ানো যেতে পারে। এটি ছাড়া অন্য কোনও ্যাম বা স্টোরেজ ভেরিয়েন্টে আসে না।

এটি একটি দুর্দান্ত চিপসেট তবে 2019 এর গোড়ার দিকে ফিরে আসার পর থেকে এটি বেশ পুরাতন হয়ে গেছে 2 2 GB র‌্যামের সাথে একটি পুরানো চিপসেটটি যুক্ত করুন এবং আপনার এন্ট্রি-স্তরের স্মার্টফোনটির জন্য একটি নিখুঁত রেসিপি রয়েছে।

ডিভাইসের মাপদণ্ডের পারফরম্যান্স আশ্চর্যজনকভাবে ভিভো ওয়াই91 (রিভিউ) এর চেয়ে ভাল যা 3 GB র‌্যাম সহ মিডিয়াটেক চিপসেটকে দুলিয়ে রাখে



আমাদের বাস্তব জীবনের হালকা ব্যবহারের পরীক্ষায় Galaxy A10 দুর্দান্ত অভিনয় করেছে। ব্রাউজিং সোশ্যাল মিডিয়া, টেক্সটিং, কলিং, স্ন্যাপিং এলোমেলো ছবি ফোনের পারফরম্যান্সের ক্ষতি করে না এবং এটি মসৃণ হয়।

প্রায় 40 মিনিট এরকম হালকা ব্যবহারের পরে, আমি ডিভাইসের তাপমাত্রাটি হালকাভাবে বাড়তে শুরু করেছিলাম এবং যেমনটি হয়েছিল, আমি অ্যাপ্লিকেশনগুলি খোলার সময় আমি কিছুটা দেরিতে প্রতিক্রিয়াও দেখতে শুরু করেছি। সৌভাগ্যক্রমে এটি কখনই কাটেনি এবং ফোনটি হালকা এবং মাঝারি ব্যবহারে ভাল পারফরম্যান্স সরবরাহ করেছিল।



আমাদের বাস্তব জীবনের ব্যবহারের পরীক্ষাগুলি প্রমাণ করে যে Galaxy A10 কখনই শক্তি ব্যবহারকারীদের জন্য নয়। আপনি যদি আগ্রহী গেমার হন তবে আপনি এই ফোনটি এড়িয়ে যেতে চাইতে পারেন।

কেবল ভারী ব্যবহারেই নয়, হালকা ব্যবহারের সময় ফোনটি গরম হয়ে উঠলেও এটি একটি নগন্য পরিমাণ পিছনে পড়ে

ভারী ব্যবহারের পরীক্ষাটি ফোনটিকে খারাপভাবে প্রভাবিত করে এবং এটি আপনার স্নায়ুতে প্রবেশ করতে শুরু করে এমন এক পর্যায়ে স্তব্ধ হয়ে যায়। আমি হরিণ শিকারী খেলি এবং এটি বারবার আটকে যায় এবং প্রতিক্রিয়াহীন হয়ে যায় তাই আমাকে এটিকে বন্ধ করে অ্যাপটি পুনরায় চালু করতে হয়েছিল।

অ্যাসফাল্ট 9 এর ক্ষেত্রেও একই ঘটনা ঘটল, এটি অন্য সংস্থান নিবিড় খেলা 2 GB র‌্যাম ব্যাকগ্রাউন্ডে খোলা অ্যাপ্লিকেশনগুলির গাদাটি ধরে রাখতে পারে না। যাইহোক, আমি যখন ব্যাকগ্রাউন্ড অ্যাপ্লিকেশনগুলি সাফ করেছি, গেমটি সহজেই চালু হয়েছিল তবে চূড়ান্ত পিছনের কারণে সহজেই প্লে করা যায়নি।

যেহেতু Galaxy A10 এর পিছনে একটি ছোট একক স্পিকার রয়েছে, তাই আপনার ঘরের ফ্যান চালু থাকলে শব্দটির গুণমান খুব খারাপ তবে হেডফোন এবং ব্লুটুথ হেডসেটের জন্য, এটি ডলবি এটমাস সাউন্ডটিকে স্পোর্ট করে যা নোটিফিকেশন শেডের দ্রুত সেটিংস থেকে টগল করা এবং বন্ধ করা যায় এবং ইয়ারফোনগুলির সাথে অবশ্যই আশ্চর্যজনক বোধ করে।

যেহেতু ডিভাইসে কোনও আঙুলের ছাপ স্ক্যানার নেই, তাই আপনাকে কোনও পিন, প্যাটার্ন বা ফেস আনলকের উপর নির্ভর করতে হবে, এটি ন্যূনতম সুরক্ষিত পদ্ধতি, কারণ কোনও ফোন রেজিস্ট্রেশন করার সময় ফোনটিও আপনাকে সতর্ক করে দেয়। কম সুরক্ষিত হওয়া ছাড়াও এটি খুব আপনার মুখটি সনাক্ত করতে এবং ফোনটি আনলক করতে 2 সেকেন্ডেরও বেশি সময় নেয়।

Galaxy A10 একটি 3400 mAh ব্যাটারি স্পোর্ট করে। ফোনের ব্যাটারি বেশ ভাল হওয়ায় নম্বরগুলি আপনাকে ধোঁকা দেবেন না। এটি হালকা ব্যবহারের এক ঘন্টার মধ্যে 13% ব্যাটারি যেতে দেয়। একইভাবে, ভারী ব্যবহার ব্যাটারিটিকে খুব বেশি প্রভাবিত করে না এবং এমনকি এটি শেষ পর্যন্ত গরম হয়ে গেলেও, এটি পুরো এক ঘন্টার মধ্যে 15% ব্যাটারি ড্রেন করে

সব মিলিয়ে ফোনের পারফরম্যান্স এমন কিছু নয় যা হয়ত আমাদের অবাক করেছিল। এটি আমাদের প্রত্যাশা মতো চলল।

কিছুক্ষণ ব্যবহারের পরে ফোনটি দ্রুত উত্তপ্ত হয়ে ওঠে কারণ গরম করার সমস্যাটি অনেক লোকের পক্ষে বন্ধ হয়ে যেতে পারে।


ক্যামেরা:

Samsung Galaxy A10 13 MP রেজোলিউশন সহ পিছনে একটি একক ক্যামেরা এবং সামনের দিকে একটি 5 MP সেলফি ক্যামেরা প্যাক করে। ক্যামেরা অ্যাপটিও সরল এবং সহজ এবং যেহেতু আপনি পিছনে গৌণ ডিপেন্স সেন্সিং লেন্স পান না তাই আপনি এই ফোনে অস্পষ্ট ব্যাকগ্রাউন্ডের প্রতিকৃতিগুলি ক্যাপচার করতে পারবেন না।

[lock]
samsung a10 price in bangladesh


আপনি দেখতে পাচ্ছেন যে Galaxy A10 এর ক্যামেরাটি ভাল ছবি তোলে। অটো মোডে রঙগুলি ভারসাম্যযুক্ত তবে ছবিগুলি অত্যধিক তীক্ষ্ণ হওয়ার পরিবর্তে নরম দিকে আসে। এইচডিআর মোড ছবিগুলিতে কোনও নাটকীয় পরিবর্তন প্রবর্তন করে না এবং এর পরিবর্তে সামগ্রিক চিত্রটিকে এক মিনিটের স্কেল দ্বারা অন্ধকার করে দেয়।

কিছু পরিস্থিতিতে, এইচডিআর অটো মোডের চেয়ে আরও ভাল কাজ করে এবং ছায়া আলো জ্বালিয়ে এবং চিত্রের হাইলাইটগুলি টোন করে ছবির গতিশীল পরিসরকে ভারসাম্য দেয়।

যদিও ক্যামেরা অপটিকাল জুম সমর্থন করে না, আপনি শাটারের ঠিক উপরে একটি টগল পাবেন যা 2 এক্স ডিজিটাল জুমকে সক্ষম করে এবং 1x থেকে 2X যাওয়ার সময় কার্যকর হতে পারে। এমনকি 2 এক্স এটি ছবিতে বিশদ পরিমাণে বিশদ বজায় রাখে।


রাতের সময় আপনি ভাল পরিমাণে আলো থাকা বিষয়ের সাথেও সামান্য পরিমাণের শস্যের সন্ধান করতে পারেন। Galaxy A10 এছাড়াও আলো ধারণ করতে ব্যর্থ হয় এবং এটি ফুরিয়ে যায়।

রঙগুলি তবে শালীনভাবে স্যাচুরেটেড হয়ে আসে। নাইট শটগুলিতে আপনি অটো মোডের সাথে চিত্রগুলিতে বিপরীতে একটি বর্ধিত পরিমাণ লক্ষ্য করতে পারেন।

রাতের সময় এইচডিআর আরও ভাল কাজ করে এবং সঠিকভাবে দৃশ্যের উজ্জ্বলতাকে চিত্রের গতিশীল পরিসরকে সর্বাধিক করে তোলে তবে এমনকি এইচডিআর দিয়ে দৃশ্যের হালকা চিকিত্সা আর ভাল হয় না।

5 MP ক্যামেরাটি যথেষ্ট আলোর নীচে সেলফিগুলিতে বিশদ বজায় রাখার একটি শালীন কাজ করে। যেহেতু Galaxy A10 এর কোনও বিউটিফিকেশন বৈশিষ্ট্য নেই, তাই আমরা অতিমাত্রায় স্মুথড বা সাদা রঙের কোনও ছবি লক্ষ্য করিনি। রঙগুলি ভারসাম্যহীন হয়ে আসে এবং বিশদটি সুন্দরভাবে রাখা হয়।

Samsung Galaxy A10-তে থাকা ক্যামেরাটি কিছু গড় ফটো এবং কিছুটা আপস-সমঝোতার সংমিশ্রণ। আপনি দিবালোকের দৃশ্যে বেশ সুন্দর ছবি পেতে পারেন তবে রাতের বেলাতে, ক্যামেরা ছবিগুলি যথাযথভাবে আচরণ করে তবে সামান্য পরিমাণে আলোকসজ্জা প্রবাহিত করে কিন্তু এটি এমন কিছু নয় যা আমরা অন্যান্য বাজেটের ফোনেও পাই না।

Rear
আকাশছোঁয়া পারফরম্যান্স এবং সামগ্রিক গড় ক্যামেরাটির ব্যয়ে Galaxy A10 ' দুর্দান্ত ডিজাইনের মিশ্রণ এবং শালীন প্রদর্শন। তবে, এই দামের মধ্যে থাকা ডিভাইসগুলি কিছু আপস করে আসে এবং Galaxy A10 এর ব্যতিক্রম নয়।



[/lock]

আপনি যদি আরও অনেক ক্যামেরা ক্ষমতা এবং আরও ভাল পারফরম্যান্স সহ কোনও ডিভাইস সন্ধান করছেন তবে আপনি টেকনো ক্যামন আই 4 (পর্যালোচনা) বেছে নিতে পারেন যা Galaxy A10 এর ঠিক একই দামে আসে এবং 3 GB ্যামের সাথে ট্রিপল ক্যামেরা সেটআপও রয়েছে

তদুপরি, আপনার যদি পারফরম্যান্স-ভিত্তিক ডিভাইস প্রয়োজন হয় তবে কিছুটা বেশি দামের সাথে Rs 27,800, আপনি অনার 8 সি (পর্যালোচনা) পেতে পারেন যা Galaxy A10 এর চেয়ে অনেক ভাল পারফরম্যান্স পেয়েছে।



COMMENTS

Name

All Post,37,Android,3,Android Development,1,Bangla,3,Basic SEO,2,Camera,8,Computer,2,Electronics,26,Headphones,13,Learn SEO,2,Mobile,4,Pocket Router,1,Raspberry Pie,1,Reviews,13,Smartphone,3,Web Development,10,WordPress,5,
ltr
item
RHNET99: Samsung A10 Price in Bangladesh | Review
Samsung A10 Price in Bangladesh | Review
Samsung Mobile Price in Bangladesh . We are discuss Samsung galaxy a10 full specification. Samsung Galaxy A10 Price in Bangladesh. Posted in Samsung. 2 GB RAM. 6.2" Display. 13 MP Camera. 3400 mAh Battery. Samsung Galaxy A10 comes with
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhX0iRXRh_B5XsekMRnL9P6U0kryYAAQt6QpzcLn595lieNeZGXcWevWRdsMhC9MjNLGURNr0LyK31Ikinsqp-fhMyVcA8uT3DiR-XVCIlTgsaRYIfx-ldVkB5rI7aCcJbM0WF1bWf6Iuvf/s640/Samsung-Galaxy-A10.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEhX0iRXRh_B5XsekMRnL9P6U0kryYAAQt6QpzcLn595lieNeZGXcWevWRdsMhC9MjNLGURNr0LyK31Ikinsqp-fhMyVcA8uT3DiR-XVCIlTgsaRYIfx-ldVkB5rI7aCcJbM0WF1bWf6Iuvf/s72-c/Samsung-Galaxy-A10.jpg
RHNET99
https://rhnet99.blogspot.com/2019/09/samsung-a10-price-in-bangladesh-review68.html
https://rhnet99.blogspot.com/
https://rhnet99.blogspot.com/
https://rhnet99.blogspot.com/2019/09/samsung-a10-price-in-bangladesh-review68.html
true
541283496995362769
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy Table of Content